সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইল সখিপুরে ইসমাইল হত্যাকান্ডে আপন দুই ভাই গ্রেফতার

টাঙ্গাইল সখিপুরে ইসমাইল হত্যাকান্ডে আপন দুই ভাই গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের সখিপুর উপজেলায় চাঞ্চল্যকর ইসমাইল হোসেন হত্যা মামলার আসামী দুই ভাই জাকারিয়া মোল্লা ও এনামুল মোল্লাকে গ্রেফতার করেছে র‌্যাব।
বুধবার দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১৪ সিপিসি ৩ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।
মঙ্গলবার রাতে ঢাকা মহানগরের খিলক্ষেত থানাধীন নিকুঞ্জ এলাকা হতে র‌্যাব-১৪ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত জাকারিয়া মোল্লা ও এনামুর মোল্লা টাঙ্গাইলের সখিপুর উপজেলার কালমেঘা (মধ্যপাড়া) গ্রামের মৃত জালাল মোল্লার ছেলে।
এ বিষয়ে টাঙ্গাইল র‌্যাব-১৪, সিপিসি-৩ এর কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের পিপিএম জানায়, গ্রেফতারকৃত আসামী মোঃ আজিজুল হক মোল্লা এবং তোফাজ্জল হোসেন মোল্লা সম্পর্কে দুই ভাই। তাদের সাথে কালমেঘা সিন্দুরিয়া গ্রামের ইসমাইল হোসেন মোল্লার জমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে দীর্ঘদিন যাবত ঝগড়া বিবাদ এর পরিস্থিতি তৈরি হয়। একাধিকবার সালিশ এবং বৈঠকে উক্ত বিষয়টির কোন সমাধান হয়নি। এরই ধারাবাহিকতায় গত ১৪ মে সকালে ইসমাইল হোসেন মোল্লা এবং তার পরিবারের সদস্যসহ তার নিজ জমিতে ধান কাটারত অবস্থায় একই গ্রামের মোঃ আজিজুল হক মোল্লা এবং তোফাজ্জল হোসেন মোল্লার নেতৃত্বে উপরোক্ত গ্রেফতারকৃত দ্বয়সহ কতিপয় সদস্যগণ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ইসমাইল হোসেন মোল্লা সহ তার পরিবারের সদস্যদের উপর অতর্কিত আক্রমণ করে।
এতে ইসমাইল হোসেন মোল্লা এবং মোস্তফা গুরুতর আহত হয়। পরবর্তীতে তাদের অবস্থা আশঙ্কা জনক হলে তাদের সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার ইসমাইল হোসেন মোল্লাকে মৃত ঘোষণা করে।
পরবর্তীতে উক্ত ঘটনাকে কেন্দ্র করে ভিকটিমের ছেলে মোঃ মামুন মিয়া (৩২) বাদী হয়ে সখিপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840